Labels

Wednesday, October 7, 2015

Earn From PTC :: বিজ্ঞাপন দেখে আয় করুন



এটা আমার ব্লগ এর প্রথম পোস্ট তাই এই পোস্ট এ অনলাইন এ টাকা আয় করার সবচেয়ে সহজ উপায় নিয়ে আলাপ করবো।
আজ যেই বিষয়টা নিয়ে আলাপ করবো সেটা হলো PTC (Paid For Click).
আশা করি সবাই Advertisement বুঝেন।আমরা যেকোন সাইট এ ঢুকলে কত কত এড দেখি।সেগুলো তে ক্লিক করলে আমাদের তো সমস্যা আর যার সাইট তার ইনকাম হয়। তো আজ আমি আপনাদের সেই এড থেকে আয় করা শিখাবো।ভয় পাবেন না।আপনার এড দেয়া লাগবে না বা কোন প্রকার টাকা খরচ করা লাগবে না।

কাজের কথায় আশা যাক :
এই কাজ করে (শুধুমাত্র এই কাজ শেষ না,আমি আরো ৫-৬টা উপায় বলবো)আপনি প্রথম দিকে মাসে কমপক্ষে ১,৬০০-৪,৮০০ (শুধুমাত্র প্রথম দুই মাস,আর আমাকে ফলো করলে এর ডাবল ও হতে পারে) টাকা আর আমার পরের পোস্ট গুলা ফলো করলে এখান থেকেই মাসে ২০,০০০-৩০,০০০ টাকা আয় করা সম্ভব।আমি আগেই লোভ দেখাবো না।আমরা প্রথমে অল্পতেই খুশী থাকার চেষ্টা করি। বলে রাখা ভালো আপনাকে এখানে মাত্র ৩০-৯০মিনিট সময় নষ্ট করতে হবে।আর কোন কাজ জানার দরকার নেই।শুধু হালকা পাতলা ইংরেজী পড়তে পারলেই হবে।
কাজ টা কি ?
আপনাকে শুধু কয়েকটা সাইট এ Registration করতে হবে। আর প্রতি সাইট এ কিছু এড দেয়া আছে ওই গুলা দেখতে হবে।খুব সহজ তাই না?
প্রথম কথা হলো আপনি টাকা পাবেন কিভাবে? তাই আপনার একটা অনলাইন Wallet  দরকার।যা একটা ব্যাংক একাউন্ট এর মতোই।পরে ওখানে অনেক টাকা জমলে বা অল্প টাকাই আপনার ব্যাংক একাউন্ট এ নিতে পারবেন।
এমন একটি Wallet হলো Payza. Payza আগে Alertpay নামে ছিলো।এখন সবার আগে একটা Payza Account খুলুন।তারও আগে একটা নতুন ইমেইল একাইন্ট খুলে নিন।নতুন ইমেইল এর কি দরকার তা আগামী দিন জানবেন।কারন শুধুমাত্র ওই ইমেইল দিয়েও টাকা আয় করা সম্ভব।ওকে ওই দিকে আজ আর এগোবো না।
এখান থেকে Payza Account খুলুন এখন আয় করার বিস্তারিত বলি। PTC সাইট গুলোতে Register করুন (এই পোস্ট এর নিচে সব গুলার লিংক দেয়া আছে)। মনে রাখবেন সব গুলো একই Password,Email,User name দিবেন।তাহলে কাজ করতে সহজ হবে।সব গুলা সাইট এই Registration এর পর ইমেইল ভেরিফাই করা লাগে।তাই প্রতিবার Registration করেই আপনার ইমেইল এ গিয়ে এক্টিভেশন লিংক এ ক্লিক করে একাউন্ট একটিভ করুন। সব সাইট এই View Ad,Earn Money,View Cashlinks ইত্যাদি লেখা থাকবে।সাধারন ইংরেজী বুঝলে কোন সমস্যাই না। তারপর প্রতিটা এড এ ক্লিক করে ৫/১০/১৫/২০/৩০ সেকেন্ড দেরি করুন,আপনার একাউন্ট এ Automatic টাকা যোগ হবে (কিছু সাইট এ Capctha Code /Cat Picture Select করা লাগে,একেবারে সহজ)। এখন কথা হলো সব সাইট এই প্রথম ১-২ সপ্তাহ প্রতিদিন মাত্র $0.04-0.10 আয় করা যায়। তাহলে এখানে আমি ২০টা সাইট দিলাম।গড়ে $0.05 করে হলেও মোট $1.00 । প্রতিদিন ৳৮০ ।আর মাসে ২৪০০৳ । আপনারা বলবেন আমি বললাম প্রতিমাসে ৮,০০০-১০,০০০৳ টাকা আয় করা সম্ভব ।তাহলে বাকী টাকা কই?
চিন্তা করবেন না।এই গুলা মাত্র ২০টা সাইট না আরও অনেক আছে।আমি আপনাদের ৫০টা সাইট দিবো।তাহলে ৫০টায় কতো? প্রায় $2.5 = ৳২০০ মানে মাসে ৳৬০০০। এখানেই শেষ না আরও আছে। থাক একদিনে এত প্যারা দিবো না। আজ আর আগামী কাল এই ২০টা নিয়া একটু ঘুরা ফেরা করেন,আগামী কাল রাতে আরও কিছু আসছে।
N.B. ভাবছেন প্রতিদিন ২০-৫০টা সাইট কিভাবে Maintain করবেন? তারও সমাধান হবে।
কিছু Extra কথা




*এই সব সাইট থেকে এড দেখার পাশাপাশি ছোটখাটো কাজ,লটারি,ভিডিও দেখেও আয় করা সম্ভব।
*প্রতিদিন সময় করে সবগুলো লিংক ই ক্লিক করতে হবে

*যারা রেগুলার কাজ করতে চান না তারা জয়েন করবেন না
*আপনি যত বেশি করে টাকা ইনকাম করতে পারেন তার দায়িত্ব্য আমার , তাই আমাকে Whatsapp 01725660962 Add দিন। 

*** আজ সময়ের জন্য সবগুলো লিংক এড দিতে পারি নাই,কাল বিকাল এ ২০-২৫ পুরো পাবেন

লিংক সমূহ - 
1. Clixsense 
2. No Payout Minimum 
3. Traffic Monson
4. Clixten 
5. Donkeymails 
6. PV Traffic 
7. PayRichBux 
8. BuxP 
9. R4Bux
10. BearBux
11. Clixten
12. JillsClickCorner 
13. Trickwerz  
14. Buxept
15. My6Clix



না হলে এই ভিডিও টা দেখতে পারেন,কাজ বুঝার জন্য।

1 comment:

  1. The best things about Clixsense's Get Paid To Click Program:
    1. $0.001 - $0.02 per click.
    2. 5 seconds lowest timer.
    3. Repeat every 24 hours.

    ReplyDelete